Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার এক নারী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার এক নারী

সিএনবাংলা ডেস্ক :: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছোট বোন ও স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এসময় ওই গৃহবধূর আড়াই বছর বয়সী শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রাখে ধর্ষকরা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) স্বামীর বন্ধু ও বন্ধুর সহযোগীর বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষিতা গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায়। মামলার আসামিরা হলেন, গৃহবধূর স্বামীর বন্ধু গাজীপুর সারদাগঞ্জ বারান্ডা এলাকার সামসুল বিশ্বাসের ছেলে মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন কেশবগঞ্জের বাসিন্দা রমজান (৩২)।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধু মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকার বাসিন্দা। তার স্বামী এক মাস পূর্বে তার ছোট বোনকে নিয়ে পালিয়ে যায়।

রোববার (২৭ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায় ওই গৃহবধূ তার আড়াই বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্বামীর খোঁজে আসেন।

এসময় স্বামীর বন্ধু মহসিন তাকে সাহেবপাড়া নতুন রাস্তা ১নং রোডস্থ জনৈক জসিমের নবনির্মিত ৪তলা ভবনের নিচতলায় একটি রুমে নিয়ে যায়। সেখানের নেয়ার পর ওই গৃহবধূর শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রেখে মহসিন ও রমজান ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, যে নাম ঠিকানা দেয়া হয়েছে সেটি যাচাই বাছাই চলছে। আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আগে তাদের নাম ঠিকানা নিশ্চিত হয়েই তাদের গ্রেপ্তার করা হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares