Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
গির্জায় কিশোরী ধর্ষণ; ফাদার প্রদীপ গ্যাগরী গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

গির্জায় কিশোরী ধর্ষণ; ফাদার প্রদীপ গ্যাগরী গ্রেফতার

সিএনবাংলা ডেস্ক :: রাজশাহীর তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে গির্জার ফাদার প্রদীপ গ্যাগরীকে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে র‌্যাব  তাকে গ্রেফতার করে। পরে আজ সকালে তাকে তানোর থানায় হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, গির্জার ফাদারকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবারের দাবি, গত ২৬শে সেপ্টেম্বর সকালে ঘাঁস কাটতে গিয়ে নিখোঁজ হন ওই কিশোরী। তাকে না পেয়ে পরদিন তার ভাই থানায় সাধারণ ডায়েরি করেন।

এর দুদিন পর ২৮শে সেপ্টেম্বর সকালে জানা যায়, তানোরের ওই গির্জায় রয়েছে কিশোরীটি। পরে শালিস বসে গীর্জার ভেতরে। গ্রামের মোড়ল ও মুন্ডুমালা সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক কার্মেল মার্ডি বৈঠকের পর ফাদার প্রদীপকে অপসারণ কোরে পাঠিয়ে দেন রাজশাহীতে। আর কিশোরীকে রাখেন গীর্জার ভেতরে সিস্টারদের কাছে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় তানোর উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ গীর্জায় গিয়ে কিশোরীকে উদ্ধার করেন। মঙ্গলবার রাতে কিশোরীর ভাই বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে চার্চের ফাদারের নামে মামলা করেন।

সিএনবাংলা/জীবন/বিডি প্রতিদিন

Sharing is caring!

 

 

shares