সদর উপজেলা যুবদল নেতা জামালের বিরুদ্ধে মামলা: সিলেট জেলা বিএনপির নিন্দা

সিএনবাংলা ডেস্কঃ সিলেট সদর উপজেলা যুবদল নেতা জামাল আহমদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলায় চার্জশীট প্রদানের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা বিএনপি। জামাল সহ বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল ষড়যন্ত্রমুলক মামলা সমুহ প্রত্যাহারের দাবী জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, ২০১৯ সালের সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছবি ভাংচুরের মামলা হয়। যে মামলার এজাহার যুবদল নেতা জামাল আহমদের নাম ছিলনা। রাজনৈতিক উদ্দেশ্যপ্রনোদিত ভাবে সেই মামলার চার্জশীটে যুবদল নেতা জামাল আহমদকে জড়িয়ে ১ নাম্বার আসামী করা হয়েছে। যা খুবই দুঃখজনক।

এই সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেকে আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের উপর হামলা-মামলা চালিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতায় যুবদল নেতা জামালকে ষড়যন্ত্রমুলক মামলায় জড়ানো হয়েছে। হামলা মামলা চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে যুবদল নেতা জামাল আহমদের নাম মিথ্যা মামলা থেকে প্রত্যাহার করুন। একই সাথে বিরোধী নেতাকর্মীদের উপর দায়েরকৃত সকল মামলা সমুহু প্রত্যাহার করুন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares