করোনা হলে মমতাকে জড়িয়ে ধরতে চান বিজেপি নেতা

সিএনবাংলা ডেস্ক :: বিজেপির সর্বভারতীয় স্তরে গুরুত্বপূর্ণ পদ পাওয়ার পর অনুপম হাজরা বলেছেন, আমি যদি করোনাভাইরাসে আক্রান্ত হই, তাহলে মমতা ব্যানার্জিকে জড়িয়ে ধরবো।

গত শনিবার বিজেপির সর্বভারতীয় সম্পাদকের পদে স্থলাভিষিক্ত হয়েছেন অনুপম হাজরা। নতুন দায়িত্ব কাঁধে নেওয়ার পরদিনই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে মন্তব্য় করে বিতর্কে জড়ান তিনি।

গতকাল রবিবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে দলের কর্মসমিতির বৈঠকে যোগ দেওয়ার পর সাংবাদিকদের সামনে এ মন্তব্য করেন অনুপম। জানা গেছে, বৈঠকের সময় স্বাস্থ্যবিধি মানেননি অনুপম ও বিজেপির একাধিক কর্মী।

তারা মাস্ক পরেননি, সামাজিক দূরত্ব বিধিও মেনে চলেননি। তা দেখে বিজেপি নেতাকে সাংবাদিকরা প্রশ্ন করেন, কেন তিনি ও তার দলীয় কর্মীরা মাস্ক পরেননি?

ওই প্রশ্নের জবাবে অনুপম বলেন, আমাদের কর্মীরা করোনার চেয়েও বড় শত্রু মোকাবিলা করছে। তারা মমতা ব্যানার্জির সঙ্গে লড়াই করছেন। যেহেতু তারা এখনো কোভিড-১৯-এ আক্রান্ত হননি, তাই তারা আর কিছুকেই ভয় পান না। আমি সংক্রমিত হলে মমতা ব্যানার্জিকে জড়িয়ে ধরবো। এই রোগে আক্রান্তদের সঙ্গে তিনি খুব খারাপ ব্যবহার করছেন। মরদেহগুলো কেরোসিন ঢেলে পুড়িয়ে দেওয়া হচ্ছে। আমরা মরা কুকুর বা বিড়ালের সঙ্গেও এমনটা করি না।

অনুপমের মন্তব্যের তীব্র সমালোচনা করেছে তৃণমূল কংগ্রেস। দলটির মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, একমাত্র পাগল ও অপ্রাপ্তবয়স্ক লোকেরাই এ ধরনের মন্তব্য করতে পারেন। কোনো সুস্থ মানুষ হাজরার মন্তব্য শুনলে বুঝবেন, তিনি কী ধরনের মানুষ।

সিএনবাংলা/জীবন/হিন্দুস্তান টাইমস

Sharing is caring!

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরো খবর

 

 

shares