Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জরুরি সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জরুরি সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী

সিএনবাংলা ডেস্ক :: কোভিড-১৯ পরিস্থিতির মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খোলা না খোলা এবং পরীক্ষা নিয়ে অভিভাবকদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীদের মধ্যে তৈরি হয়েছে হতাশা।

এসব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

আগামী বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলন করবেন। এ তথ্য জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের।

মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, সংবাদ সম্মেলনে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়বে কি-না, সে বিষয়ে ঘোষণা আসতে পারে। এছাড়া স্থগিত হয়ে থাকা এইচএসসি পরীক্ষা নিয়েও কথা বলবেন শিক্ষামন্ত্রী।

গত ১ এপ্রিল থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা হওয়ার কথা থাকলেও করোনাভাইরাস সংক্রমণ বাড়ার কারণে তা স্থগিত রয়েছে। এর আগে জেএসসি ও পিইসি পরীক্ষা বন্ধের সিদ্ধান্ত হয়।

বছর প্রায় শেষ হয়ে আসায় এসব পরীক্ষা নিয়ে উদ্বেগ রয়েছে শিক্ষার্থী ও অভিভাবকদের। বার্ষিক পরীক্ষা হবে কিন হবে না তা নিয়েও শঙ্কা রয়েছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares