সুজনের সর্বকালের বাংলাদেশ একাদশে নেই কিংবদন্তী রফিক- রাজ্জাক

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের অলটাইম সেরা একাদশ বাছাই করছেন অনেক সাবেক ক্রিকেটাররা। এবারে বাংলাদেশের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ বেছে নিলেন সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।প্রত্যাশিত ভাবেই দলের কাপ্তান থাকবেন মাশরাফি বিন মর্তুজা।

সাবেক অধিনায়ক এবং ক্রিকেট বোর্ডের বর্তমান প্রভাবশালী পরিচালকের এই সেরা একাদশে বর্তমান ক্রিকেটারদের বাইরে সুযোগ পেয়েছেন সাবেক তারকা ব্যাটসম্যান মিনহাজুল আবেদিন নান্নুও।

সম্প্রতি ক্রিকেট ওয়েবসাইট ‘বিডিক্রিকটাইম’ এর প্রোগ্রামে এক ভক্তের করা জানতে চাওয়ার প্রেক্ষিতে টাইগারদের সেরা ওয়ানডে একাদশ বেছে নেন খালেদ মাহমুদ।

উনার একাদশে ওপেনার হিসেবে থাকছেন তামিম ইকবাল ও লিটন কুমার দাস। চার পেসারের সাথে আছেন দুই স্পিনার। তবে নেই বাংলাদেশের অন্যতম দুই স্পিন জাদুকর মোহাম্মদ রফিক ও আব্দুর রাজ্জাক।

একনজরে দেখে নেওয়া যাক উনার ব্যক্ত সর্বকালের সেরা বাংলাদেশের ক্রিকেট একাদশ-তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মিনহাজুল আবেদিন নান্নু, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

Sharing is caring!

 

 

shares