Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
স্ত্রীর মামলায় সংগীত পরিচালক ইমন কারাগারে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রীর মামলায় সংগীত পরিচালক ইমন কারাগারে

বিনোদন ডেস্ক :: স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে গ্রেফতারের পর শনিবার (২৬ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান শনিবার এই আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন শাখার ওমেদার মোহাম্মদ সরোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপপরিদর্শক (এসআই) তাহমিনা আক্তার তৃণা সংগীত পরিচালক ইমনকে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২০ সেপ্টেম্বর স্বামী ইমনের বিরুদ্ধে ১০ লাখ টাকা যৌতুক দাবিতে নির্যাতনের অভিযোগ তুলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন হৃদিতা রেজা।

হৃদিতা একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা। তাকে গত ২৭ ফেব্রুয়ারি বিয়ে করেন ইমন। মাস দুয়েক আগেও ইমনের বিরুদ্ধে স্ত্রী হৃদিতাকে নির্যাতনের খবর এসেছিল বিভিন্ন গণমাধ্যমে।

প্রথম স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে নৃত্যশিল্পী তিথি কবীরকে বিয়ে করেন ইমন।

বিচ্ছেদের পর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তিথির মামলায়ও গ্রেফতার করা হয়েছিল ইমনকে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares