শাস্তি পেলেন জোফরা আর্চার; প্রথম দিন শেষে শক্ত অবস্থানে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক:- প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্ট শুরুর আগে জোফরা আর্চার হোভে তার বাসায় গিয়েছিলেন।যা বায়ো সিকিউরিটি প্রটোকলের লঙ্ঘন হয়েছে। দলের সাথে যোগ দেওয়ার পর যা পুরো দলকেই ঝুঁকিতে ফেলেছে। করোনা ঝুঁকি এড়াতে ক্রিকেটারদের জন্য এই প্রটোকল ছিলো।

‘বায়ো সিকিউরিটি প্রটোকল’ ভঙ্গ করায় চলতি ম্যানচেস্টার টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে ইংলিশ পেসার জফরা আর্চারকে। ৫ দিনের আইসোলেশনেও পাঠানো হয়েছে তাকে। ৫ দিন পর দুই দফায় করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হলেই তুলে নেওয়া হবে আইসোলেশন।

অন্যদিকে ম্যানচেস্টারে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টস হেরে ব্যাট হাতে বেশ সুবিধাজনক অবস্থানে ইংলিশরা। প্রথম দিনের বিরতি হওয়ার আগ পর্যন্ত তাদের রান ৩ উইকেট হারিয়ে ২০৭।

ক্রিজে দারুণ একটি ইনিংস খেলে এখনো টিকে আছেন ইংলিশ ওপেনার সিবলি। ২৬৩ বল মোকাবিলা করে তার সংগ্রহ ৮৬*। অপর প্রান্তে ফর্মে থাকা অধিনায়ক স্টোকসও জুটি দিয়ে যাচ্ছেন সিবলিকে। তারা দুজনে আজ ব্যাট হাতে দ্বিতীয় দিনের শুরু করবেন।

ইতিমধ্যে সাজঘরে ফিরে গেছেন ররি বার্নস,জ্যাক ক্লাউলি ও জো রুট যথাক্রমে ১৫,০ ও ২৪ রান করে। উইন্ডিজদের হয়ে ২ টি উইকেট নিয়েছেন রুস্তম চেজ ও ১ টি নিয়েছেন জোসেফ।

Sharing is caring!

 

 

shares