ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশী হামলা :সিলেট জেলা বিএনপির নিন্দা

সিএনবাংলা ডেস্কঃ  সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক স্বামীকে আটকে রেখে গৃহবধুকেগণধর্ষণের ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে,জড়িতদের গ্রেফতার ও দৃষ্ঠান্তমুলক শাস্থির দাবীতে সিলেটে ছাত্রদল আয়োজিত শান্তিপূর্ণ মিছিলে পুলিশীর হামলার নিন্দা জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

এই ধরনের অগণতান্ত্রিক কর্মকান্ড থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে বিরত থাকার আহবান জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, ছাত্রলীগ কর্তৃক সিলেটবাসীর শত বর্ষের ঐতিহ্যের স্মারক এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধুকে গণধর্ষনের ঘটনায় যেখানে গোটা সিলেটবাসী লজ্জিত। এমন বর্বর ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত শান্তিপূর্ণ মিছিলে পুলিশের ন্যাক্কারজনক হামলা আইন ও মানবাধিকার পরিপন্থী। এই হামলায় জেলা ও মহানগর ছাত্রদলের ৭/৮জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছে। এমসি ছাত্রাবাসে ন্যাক্কারজনক গণধর্ষণের ঘটনায় সিলেটবাসী ফুসে উঠেছে। সিলেটবাসীর দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে ও ধর্ষকদের আড়াল করতেই ছাত্রদলের মিছিলে হামলা চালিয়ে নিরপরাধ নেতাকর্মীদের আহত করা হয়েছে।

বর্বর গণধর্ষণের জঘন্য ঘটনায় ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। অথচ পুলিশ প্রতিবাদকারীদের লাঠিপেটা করেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর এমন কর্মকান্ডে সিলেটবাসী বিস্মিত হয়েছে। এমন আইন ও মানবাধিকার পরিপন্থী কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোরবাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপিসিলেট জেলা ।

দাবী জানাচ্ছি। একই সাথে গণধর্ষণের সাথে জড়িত সন্ত্রাসীদের অলিবম্বে গ্রেফতারের দাবী জানাচ্ছি।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares