Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পদোন্নতি পেয়ে অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পদোন্নতি পেয়ে অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা

সিএনবাংলা ডেস্ক :: বিভিন্ন মন্ত্রণালয় ও দপ্তরে কর্মরত প্রশাসনের ৯৮ জন যুগ্মসচিবকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত সচিব করা হয়েছে। এর মধ্যে একজন কর্মকর্তা বিদেশে কর্মরত। বাকি সবাই দেশে আছেন ।

শনিবার ( ২৬ সেপ্টেম্বর) এই পদোন্নতি দিয়ে দুটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। অবশ্য এর আগেই সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি) সভায় পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের তালিকা চূড়ান্ত করা হয়। নতুন পদোন্নতি পাওয়া কর্মকর্তা মিলিয়ে এখন দেশে অতিরিক্ত সচিব হলেন ৫৯৭ জন ।

পদোন্নতি পেলেও পর্যাপ্ত পদের অভাবে বেশিরভাগ কর্মকর্তাকে আগের পদেই দায়িত্বপালন করতে হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের ই–মেইলে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করতে বলা হয়েছে ।

নিয়ম অনুযায়ী পদোন্নতি পাওয়ার পর প্রথমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করতে হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সূত্র মতে, পরবর্তী ধাপে সিনিয়র সহকারী সচিব থেকে উপসচিব পদে পদোন্নতি দেওয়ার আলোচনা চলছে। আর এতে ২৭তম বিসিএসের প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের নতুন করে বিবেচনায় নেওয়া হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares