Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এবারের আইপিএলে সবচেয়ে দামি খেলোয়াড় প্যাট কামিনস – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এবারের আইপিএলে সবচেয়ে দামি খেলোয়াড় প্যাট কামিনস

সিএনবাংলা ডেস্কঃ নিলাম থেকে তাকে সাড়ে ১৫ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮ কোটি টাকা) দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

সম্প্রতি অসি দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে নজর কাড়েন এই পেসার। যে কারণে আইপিএলে সবচেয়ে চড়ামূল্যে বিক্রি হয়েছেন তিনি।

বোলার হিসাবে টুর্নামেন্টের গ্রুপপর্বের সব ম্যাচ খেললে বল প্রতি কত দেয়া হচ্ছে প্যাট কামিনসকে সেই হিসাব কষতে ব্যস্ত হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

হিসাব করলে দেখা যায়, একেকটি ডেলিভারিতে প্রায় সাড়ে ৫ লাখ টাকা করে নিচ্ছেন প্যাট কামিনস।

কারণ প্রথম ম্যাচে ৩ ওভার বল করেছেন কামিনস। গ্রুপপর্বের বাকি ১৩ ম্যাচে যদি পূর্ণ চার ওভার করে পুরো ৫২ ওভার করেন, তা হলে ১৪ ম্যাচে ৫৫ ওভার বল করবেন তিনি। অর্থাৎ ৩৩০টি ডেলিভারি দেবেন। সেই ক্ষেত্রে কামিনসের একেকটি ডেলিভারির মূল্য দাঁড়ায় পৌনে ৫ লাখ রুপি বা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ লাখ টাকা।

তবে এত দামে কিনে নিলেও প্রথম ম্যাচে সুবিচার করতে পারেননি সাড়ে ১৫ কোটি রুপির কামিনস।

কিন্তু প্রথম ম্যাচেই পুরো ৪ ওভার করতে পারেননি কামিনস। বুধবার রাতে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ৩ ওভার করে ৪৯ রান দিয়েছেন।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares