Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মাসিক সভা অনুষ্ঠিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মাসিক সভা অনুষ্ঠিত

সিএনবাংলা ডেস্ক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভা সোমবার (২১ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদের সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান মোঃ নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রাণী তালুকদার, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যানবৃন্দ, পরিষদ সভার সদস্যবৃন্দ ও সংশ্লিষ্ট সহকর্মীবৃন্দ।

নাগরিক সেবা সহজতর করতে সকলকে আন্তরিক হওয়ার জন্য সভাপতির পক্ষ থেকে অনুরোধ জানান হয়। সকল দপ্তর প্রধানগণ নিয়মিত কর্মস্থলে উপস্থিত থেকে নাগরিক সেবা প্রদান নিশ্চিত করতে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান।

পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান এম পি কর্তৃক গৃৃহীত উন্নয়নমূলক কর্মকাণ্ড দ্রুত বাস্তবায়নে আরো সচেষ্ট হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান তিনি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares