Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
২০২২ কাতার বিশ্বকাপের সূচি প্রকাশ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

২০২২ কাতার বিশ্বকাপের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্কঃ অনেক প্রতীক্ষার পর অবশেষে কাতার বিশ্বকাপ-২০২২ এর চূড়ান্ত সূচি ঘোষণা করা হলো। বুধবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে বিশ্বকাপের চূড়ান্ত সূচি ও উদ্বোদনের তারিখ জানিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (ফিফা)।

আর সেই সূচি দেখে আশ্চর্য হয়ে পড়েছেন বিশ্বব্যাপী ফুটবলপ্রেমীরা। কেননা একদিনেই দেখা যাবে চারটি করে ম্যাচ তাও আবার মাত্র ১১ ঘণ্টার ব্যবধানে! বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে, গ্রুপ পর্বে প্রতিদিন চারটি করে ম্যাচ হবে। বিগত আসরগুলোতে এমন সূচিতে খেলা পড়েনি।

সূচি অনুযায়ী, ২০২২ ফুটবল বিশ্বকাপের পর্দা উন্মোচন হবে ২১ নভেম্বর কাতারের রাজধানী দোহা সিটির আল বাইত স্টেডিয়ামে। স্থানীয় সময় দুপুর ১টায় প্রথম ম্যাচ শুরু হবে। চতুর্থ ম্যাচটি শুরু হবে রাত ১০টায়। ৩২ দলের এই বৈশ্বিক টুর্নামেন্ট শেষ হবে মাত্র ২৮ দিনেই। অর্থাৎ ফাইনাল ম্যাচটি হবে একই বছরের ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামে।

জানা গেছে, আল বাইত স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ৬০ হাজার। আর ফাইনালের ভেন্যু লুসাইল স্টেডিয়ামে দর্শক ধারণ ক্ষমতা ৮০ হাজার।

Sharing is caring!

 

 

shares