Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জৈন্তাপুরে মাইক্রোবাসের চাপায় নারীর মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জৈন্তাপুরে মাইক্রোবাসের চাপায় নারীর মৃত্যু

সিএনবাংলা ডেস্ক :: জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় মোছাঃ জহিরা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দামড়ী নামক স্থানে মাইক্রোবাস (হাইএক্স) চাপায় এই দূর্ঘটনাটি ঘটে। জহিরা বেগম জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের পশ্চিম গর্দ্দনা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী। নিহত ওই নারী ৫ সন্তানের জননী।

জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট-তামাবিল মহাসড়কের দামড়ী নামক স্থানে দ্রুতগামী মাইক্রেবাস (হাইএক্স) জহিরা বেগমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনায় মাইক্রেবাস (হাইএক্স) গাড়ি আটকের দাবিতে স্থানীয়রা রাত ৮টা পর্যন্ত প্রায় ২ ঘন্টা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে এলাকার গন্যমান্যদের সহযোগিতায় সুষ্ঠু তদন্তের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক করে বলেন, ‘খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় রাস্তার অবরোধ তুলে দেই। নিহত নারীর লাশ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে দাফন করা হবে।’

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares