মৌলভীবাজার সমিতি সিলেট’র অসুস্থ সদস্যদের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

সিএনবাংলা ডেস্কঃ  সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের প্রাণের সংগঠন মৌলভীবাজার সমিতি, সিলেট-এর উদ্যোগে সমিতির উপদেষ্টা ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সমিতির উপদেষ্টা প্রফেসার ডাঃ আজিজুর রহমান, সমিতির সাধারণ সম্পাদক মোঃ সিকান্দর আলী, সমিতির সভাপতি হাজী  এম এ মতিন এর সহধর্মীনি সহ আজীবন সদস্য ইঞ্জিনিয়ার আইয়ূব আলী, এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, ফয়েজ উদ্দিন আহমেদ এবং মরহুম এ এস পি জুবের আহমেদের পিতা কাপ্তান মিয়া,কাজী জয়নূল ইসলামের পিতা সহ মৌলভীবাজার সমিতির সকল সদস্যদের রোগ মুক্তি ও মাগফেরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর ধোপাদিঘীরপাড়স্থ সিটি কর্পোরেশন মসজিদে দোয়া মাহফিল শেষে শিরনী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সমিতির সহ সভাপতি হাজী মোঃ রুস্তম খান, উপদেষ্টা অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ ও এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক বদরুল হোসেন খান কামরান, দপ্তর সম্পাদক মফিক আলী, জীবন সদস্য আমিরুল ইসলাম সাহেদ প্রমুখ।

সিসিক মেয়র সহ অসুস্থ সদস্যদের আশুরোগ মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন সিটি জামে মসজিদের ইমাম ও সমিতির জীবন সদস্য মাওলানা শামসুল ইসলাম আল হাদী। মোনাজাত শেষে শিরণী বিতরন করা হয়।

 

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares