ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটিকে এম এ মালিকের অভিনন্দন

সিএনবাংলা ডেস্কঃ সিলেট জেলার আওতাধিন দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি, সিলেট ৩ আসনের আগামী দিনের কান্ডারী জনাব এম এ মালিক।

অভিনন্দন বার্তায় এম এ মালিক বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃত্বে এই অঞ্চলে জাতীয়তাবাদী ছাত্রদলের কার্যক্রম আরো বেগবান হবে। তৃণমূল পর্যায়ে ছাত্রদলের কার্যক্রমকে গতিশীল করে গনতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার মোঃ মিজানুর রহমানকে আহবায়ক ও আবু বক্কর ছিদ্দিক কে সদস্য সচিব করে দক্ষিণ সুরমা উপজেলা, মেহেদী হাসান রফিকে আহবায়ক, আল মারুফ শাহজান কে সদস্য সচিব করে ফেঞ্চুগঞ্জ উপজেলা, ওবায়দুর রহমান সজল কে আহবায়ক, আদিল হোসেন সাকিবকে সদস্য সচিব করে ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ, আবুল মিয়াকে আহবায়ক, জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব করে বালাগঞ্জ উপজেলা ও রাজু মিয়াকে আহবায়ক, জুনেদ আহমদকে সদস্য সচিব করে বালাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন করেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম।

 

সিএনবাংলা/এসকেএআর

Sharing is caring!

 

 

shares