Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছড়ামঞ্চ সিলেটের ছড়া আড্ডা অনুষ্ঠিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছড়ামঞ্চ সিলেটের ছড়া আড্ডা অনুষ্ঠিত

সিএনবাংলা ডেস্ক :: ছড়ামঞ্চ সিলেটের শরতের ছড়া আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে সিলেট কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

আড্ডায় সংগঠনের সভাপতি শিশুসাহিত্যিক সিরাজ উদ্দিন শিরুল-এর সভাপতিত্বে ও ছড়াকার কয়েস আহমদ মাহদী’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু-কিশোর সংগঠন আনন ফাউন্ডেশনের চেয়ারম্যান খ্যাতিমান শিশুসাহিত্যিক স.ম শামসুল আলম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- সিলেটসহ সারাদেশের ছড়া আন্দোলনে ছড়ামঞ্চ সিলেট-এর ভূমিকা অনস্বীকার্য। নিয়মিত ছড়া আড্ডার মাধ্যমে নতুন নতুন ছড়াকার সৃষ্টিতেও অগ্রণী ভূমিকা পালন করে চলেছে ঐতিহ্যবাহী এই সংগঠন। ছড়ার মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে ছড়ামঞ্চ সিলেট তাদের এই কার্যক্রম অব্যাহত রাখবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আড্ডায় উপস্থিত থেকে ছড়াপাঠ ও আলোচনায় অংশ নেন, শিশুসাহিত্যিক ও ছড়াকার অজিত রায় ভজন, অ্যাডভোকেট আব্দুস সাদেক লিপন, কাজী শাহেদ বিন জাফর, ইমন শাহ্, বাউল বশির উদ্দিন সরকার, কামাল আহমদ, মীম জুবায়ের, অজয় বৈদ্য অন্তর, বাউল শীতন বাবু, মোহাম্মদ আবুল হোসাইন, মো. শহিদুল হক নগরী, এম এইচ কে আকাশ, জুবায়ের আহমদ, এম এ আহাদ সেলিম, আব্দুল বাসিত, আজমল হোসেন রুমন প্রমুখ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares