জগন্নাথপুরে নতুন করে করোনা পজিটিভ আরো ৪ জন: জনগনের নেই সচেতনতা!

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে নতুন করে আরও ৪ ব্যক্তি করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এখন পর্যন্ত ১৫৯ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। এর মধ্যে সর্বমোট ১৪২ জন সম্পূর্ণ সুস্থ্য হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এবং ১৭ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য কম্পোক্স সূত্রে জানা যায়, রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে জগন্নাথপুর উপজেলায় নতুন আরও ৪ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছেন। আক্রান্ত সবাই পৌরসভার বাসিন্দা।

সোমবার (১৪ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. দেলোয়ারা ইয়াসমিন এর নেতৃত্বে একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিদেরকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর,জগন্নাথপুর উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট ১৫৯ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। এর মধ্যে সর্বমোট ১৪২ জন সম্পূর্ণ সুস্থ্য হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এবং ১৭ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares