Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের হাতে ভাই খুন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের হাতে ভাই খুন

সিএনবাংলা ডেস্কঃ হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। সোমবার বিকালে উপজেলার কালাখারৈল গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুস ছাত্তার (৫৫)। তিনি মৃত ইন্তাজ উল্লার পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের কালাখারৈল গ্রামে মৃত ইন্তাজ উল্লার ছেলে আব্দুস ছাত্তার ও ফুলর মিয়ার মাঝে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে গত রোববার সকাল অনুমান ৭টায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে আব্দুস ছাত্তার গুরুতর আহত হলে তাকে প্রথমে বাহুবল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে সিলেট থেকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকা নিয়ে যাওয়ার জন্য রওনা হয়। পথিমধ্যে বিকাল আনুমানিক ৫টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর পৌঁছার পর আহত আব্দুস ছাত্তার (৫৫) মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

Sharing is caring!

 

 

shares