গোলাপগঞ্জে ৮৫ হাজার নাছির বিড়িসহ ১ মাদক ব্যবসায়ী আটক

সিএনবাংলা প্রতিবেদক :: সিলেটের গোলাপগঞ্জে ৮৫হাজার পিস ভারতীয় অবৈধ নাছির উদ্দিন বিড়িসহ মাহবুব মিয়া (১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

রোববার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের দক্ষিনভাগ (পুরানপাড়া) থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার লক্ষনাবন্দ ইউপির দক্ষিণভাগ গ্রামের আব্দুল মতিনের ছেলে।

জানা যায়, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে আটকৃত মাহবুবের বাড়িতে ভারতীয় অবৈধ নাছির উদ্দিন বিড়ি রয়েছে।

এ সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই আশীষ চন্দ্র তালুকদারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৮০হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয় তার ঘর থেকে। পরে তার দেয়া তথ্য মতে উপজেলার কমলগঞ্জ বাজারে তার বড় ভাই কয়েছ আহমদ (৩৫) এর মুদি দোকান থেকে আরও ৫হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়।

পরে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানা মামলা (নং-০৭/১৩.০৯.২০২০) দায়ের করে।

আটকের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ডেইলি সিএন বাংলা কে বলেন, মাহবুব মিয়ার বড় ভাই কয়েছ আহমদকে আটক করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। উদ্ধারকৃ নাছির বিড়ির বাজার মূল্য প্রায় ১লক্ষ ২৭হাজার ৫০০টাকা হবে বলেও জানান তিনি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares