Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ওই তিন জুয়ারিকে জুয়া খেলার অপরাধে ১০০ টাকা করে মোট ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

দন্ডিত জুয়ারিরা হলেন, জানখালী গ্রামের নির্মল হালদারের ছেলে মিলন হালদার (৩০), মৃত নুর মোহাম্মদ তালুকদারের ছেলে হাসান তালুকদার (৩৫) ও শাহজাহান হাওলাদারের ছেলে রুবেল হাওলদার (২৪)।

থানা সূত্রে জানাগেছে, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মধু হালদারের বাগান থেকে জুয়াখেলারত অবস্থায় ওই তিন জুয়ারিকে আটক করে। এসময় জুয়া খেলার ৩,৩৫০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বাকী জুয়ারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার এএসআই আরিফুর রহমান জানান, জুয়া খেলা অবস্থায় তিন জুয়ারিদের আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। পরে জুয়া খেলার অপরাধে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান করে তাদের ছেড়ে দেওয়া হয়।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares