বর্ণিল আয়োজনে তরুণ উদ্যোক্তা ইমতিয়াজ কামরান তালুকদারের জন্মদিন উদযাপন

ডেস্ক রিপোর্টঃ বর্ণাঢ্য আয়োজনে শুভ জন্মদিনের অনুষ্ঠানে পালন করলেন জনপ্রিয় মেধাবী নাট্যকার ও অভিনেতা মো. ইমতিয়াজ কামরান তালুকদার। ১১ সেপ্টেম্বর রোজ শুক্রবার সন্ধ্যা ৮.০০ টা সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথিরা বক্তব্যে বলেন,মিডিয়া জগতের অতি পরিচিত মুখ অসম্ভব গুনি একজন অভিনেতা ও নাট্যকার নিজের যোগ্যতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশে মিডিয়া জগতে নিজেকে একটা শক্ত যায়গা করে নিয়েছেন অনেক আগে। নিজ প্রতিভা আর কর্ম দক্ষতা দ্বারা নাট্যকার ও অভিনেতা মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার এই পথচলা আসলেই সকলের অনুপ্রেরণার উৎস হিসাবে কাজ করবে বলে আমরা আশা করি।সেই ছোটবেলা থেকে সিলেটের পরিচিত মুখ।পড়ালেখা শেষ করেছেন সিলেট এম সি কলেজ থেকে পলিটিক্যাল সায়েন্সে পোস্ট গ্রাজুয়েশন সর্ম্পূণ করেছে।

এছাড়াও তিনি মঞ্চ অভিনয় আর টিভি নাটকের সঙ্গে জড়িয়ে আছেন পাশাপাশি তিনি তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী।তিনি ব্যবসায়ী কাজে বিভিন্ন দেশ সফর করেন উল্লেখ্য পোল্যান্ড,রাশিয়া, মালয়েশিয়া,দুবাই,সৌদিআরব,থাইল্যান্ড,মায়ানমার,নেপাল,ভূটান,ইন্ডিয়া।সমাজ সেবায় তিনি সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক এওয়ার্ড এবং জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ তরুণ উদ্যোক্তা এওয়ার্ড প্রাপ্ত যুব সংগঠক।একজন সফল ব্যক্তি সিলেট সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন শাখায় অবদান রেখে চলেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তি ভবতোষ রায় বর্মণ,ডেপুটি কমান্ডার ও সাবেক সহ-সভাপতি সিলেট মহানগর আওয়ামীলীগ ও সাবেক ৩ বারের কাউন্সিলর মোঃ আব্দুল খালিক, সিনিয়র সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী, সানফ্লাওয়ার ট্যুরিজম এর সিও মোঃফখরুজ্জামান,বাংলাদেশ ব্যাংকের ( সিলেট শাখা) অবসরপ্রাপ্ত সুগম পরিচালক অশোক কুমার নাগ কাঞ্চন,কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য রঞ্জিত দেবনাথ ময়না, ডেইলি বিডি নিউজ ডটনেট এর সম্পাদক সাংবাদিক ফারহানা বেগম হেনা,ডি এ তায়েব ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও সিলেট জেলা পুলিশের নায়েক এনামুল ইসলাম, নিউজ এ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সহসভাপতি সাংবাদিক এম.এ.ওয়াহিদ চৌধুরী, জকিগঞ্জের ডাক এর সম্পাদক সাংবাদিক রায়হান আহমদ রেহান, মোঃ কামাল আহমেদ দূর্জয়,ছালেহ আহমদ,তরুণ সমাজসেবী সেভ সিলেট ও জেলা যুবলীগ কর্মী মোঃ পারভেজ আলম, প্রভাষক মোঃ মিজানুর রহমান,জকিগঞ্জ টাইমস ডটকমের সম্পাদক সাংবাদিক লিমন তালুকদার,ডাঃ শামীম আহমদ (শাম্মু),সৈয়দা সুরাইয়া জামান,মাসুম পারভেজ তারেক, সৈয়দ সুলতান আলী,রায়হান আহমদ,মডেল ও অভিনেত্রী ফারিয়া আক্তার,আব্দুল হাকীম রুবেল,সংগীতশিল্পী এফ.কে.ফয়ছল, মুহিব আলম,মনসুর আহমদ, শিমুল আহমদ, মো.রকিব আলী আবু।

সিএনবাংলা/এম

Sharing is caring!

 

 

shares