Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মা হলেন শুভশ্রী, ছেলের নাম যুবান চক্রবর্তী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মা হলেন শুভশ্রী, ছেলের নাম যুবান চক্রবর্তী

সিএনবাংলা ডেস্কঃ রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গাঙ্গুলী। ছেলের নাম রাখা হয়েছে যুবান চক্রবর্তী। শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের।

সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। শনিবার সকালেই অনুরাগীদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাজ। খুব সম্ভবত, ছবিটি শুভশ্রীর হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি।

প্রসঙ্গত, এবছরই দ্বিতীয় বিবাহবার্ষিকীতে (১১ মে) বাবা-মা হতে চলার খবর শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী।

প্রসঙ্গত, গত ১ মাস ধরে বিভিন্ন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিল চক্রবর্তী পরিবার। গত মাসেই হঠাৎ করে করোনায় আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তারই মাঝেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এবং মৃত্যু হয় রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তীর। রাজের যেদিন করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এল, সেদিনই জানা তার বাবার করোনাতেই মৃত্যু হয়েছে। এই ঝড়ঝাপ্টা পার করে অবশেষে খুশির খবর এল রাজ-শুভশ্রীর পরিবারে।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares