Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মাধবপুর থানা কমপ্লেক্সে গোল ঘর উদ্বোধন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মাধবপুর থানা কমপ্লেক্সে গোল ঘর উদ্বোধন

সিএনবাংলা ডেস্ক :: হবিগঞ্জ মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধন করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম।

তিনি বলেন, গোল ঘরটি হবে সামাজিক বিরোধ নিস্পত্তির একটি অন্যতম স্থান। ছোটখাট ঝগড়া বিবাদ জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে এখানে ছোট পরিসরে নিষ্পত্তি করা হবে।

মাধবপুর থানা পুলিশের তত্ত্বাধানে নবনির্মিত নান্দনিক গোল ঘর ‘দোলন চাঁপা’ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি শনিবার সকালে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দীন, মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন, চুনারুঘাট থানার ওসি নাজমুল হক, চেয়ারম্যান ফারুখ পাঠান, আপন মিয়া, ইন্সপেক্টর গোলাম দস্তগীর আহমেদ, ইন্সপেক্টর কামরুল হাসান ও ইন্সপেক্টর গোলাম মোস্তফা, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম,আওয়ামী লীগে নেতা বেনু রঞ্জন রায়, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, সাংবাদিক আইয়ুব খান, সানাউল হক চৌধুরী শামীম প্রমুখ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares