Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শনে সিলেটের বিভাগীয় কমিশনার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শনে সিলেটের বিভাগীয় কমিশনার

সিএনবাংলা ডেস্কঃ জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় এর কার্যক্রম পরিদর্শন করেছেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এন.ডি.সি।

৯ আগস্ট বুধবার জিন্দাবাজারস্থ জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শন কালে বিভাগীয় কমিশনার
দৃষ্টিপ্রতিবন্ধী স্কুল ও কলেজের শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ-খবর সহ সার্বিক বিষয়ে আলাপ-আলোচনা করেন।

পরিদর্শন কালে বিভাগীয় কমিশনার বলেন, প্রতিবন্ধী শিক্ষার্থীরা দেশের সম্পদ তাদেরকে মানব সম্পদে পরিনত করতে লেখা পড়ার সোযোগ সুবিদা করে দিতে হবে, তবেই তারা শিক্ষা অর্জন করে লক্ষ স্থানে পৌঁছাবে। তিনি আরো বলেন প্রতিবন্ধীরা কোন ক্ষেত্রে পিছিয়ে নয় সুস্থ সবল মানুষের মত সর্বস্থানে এগিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের কোরান তেলাওয়াত, গজল ও গান শুনে আমি খুবই মুগ্ধ হয়েছি। শিক্ষার্থীদের পড়াশুনা এবং অন্যান্য কর্যক্রম দেখে ভালো লেগেছে।

এসময় বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এন.ডি.সি
জিডিএফ এর সভাপতি ও মহাসচিব-নির্বাহী পরিচালকের হাতে সাদাছড়ি তুলে দিয়ে জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়কে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জিডিএফ এর সভাপতি কবীর আহমদ, মহাসচিব নির্বাহী পরিচালক বায়জিদ খান, নির্বাহী সদস্য প্রমেশ দত্ত, ব্যবস্থাপক স্বপন মাহমুদ, হিসাব রক্ষক ফজলে এলাহী, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

 

সিএনবাংলা/এসকেএআর

Sharing is caring!

 

 

shares