চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন অভিনেতা ফারুক

বিনোদন ডেস্ক: শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন গুণী অভিনেতা ও ঢাকা- ১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক।

রোববার সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি। বুধবার ( ৯ সেপ্টেম্বর) রাতে বিষয়টি ফারুক নিজেই নিশ্চিত করেছেন।

গত এক মাস ধরে জ্বরে ভুগছেন কিংবদন্তি এই অভিনেতা। ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। ধারণা করা হচ্ছিলো তিনি করোনায় আক্রান্ত। তবে বেশ কয়েক দফায় করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় গত ২৬ আগস্ট বাসায় ফিরেন তিনি।

এরপর শারীরিক অবস্থা ফের গুরুতর হওয়ায় গত ৩১ আগস্ট তাকে আবারো ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সে সময়ও করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুর ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু জ্বর না সাড়ায় দুশ্চিন্তা আর সন্দেহ বাড়তেই তাকে গুণী এই অভিনেতাকে নিয়ে।

ইউনাইটেড হাসপাতালে বেশ কয়েক দিন চিকিৎসা নিয়েও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এরপর তাকে শনিবার (৫ সেপ্টেম্বর) এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়।

এভারকেয়ারে ফারুকের শারীরিক অবস্থার পর্যবেক্ষণের জন্য চিকিৎসকদের এক বোর্ড মিটিং হয়। তাদের ধারণা এই অভিনেতা টিভিরোগে ভুগছেন। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি চিকিৎসকরা। নিশ্চিত হতে দরকার আরো কিছু টেস্ট। তাই এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাবেন বলে জানান ফারুক। এরইমধ্যেই চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাওয়ার অনুমতি মিলেছে। সবকিছু ঠিক থাকলে রোববার সিঙ্গাপুরের উদ্দ্যেশে উড়াল দেবেন তিনি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares