Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কিশোরগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কিশোরগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

সিএনবাংলা ডেস্ক :: কিশোরগঞ্জের কটিয়াদীতে সিদ্দিকুর রহমান (৬০) নামে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কটিয়াদী বাজার থেকে বাড়ি ফেরার পথে চরনোয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামের মৃত আবদুল মন্নাফের ছেলে ও জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার চাচাতো ভাই ও ভাতিজারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ জলিল জানিয়েছেন।

তিনি জানান, বাড়ির পাশের একটি জমি নিয়ে সিদ্দিকুর রহমানের সাথে তার চাচাতো ভাই ও ভাতিজাদের মধ্যে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। এ নিয়ে বুধবার সন্ধ্যার পর কটিয়াদীতে শালিস হয়। এতে বিষয়টির কোনো মীমাংসা হয়নি। শালিস শেষে রাতে বাড়ি ফেরার পথে তার চাচাতো ভাই ও ভাতিজারা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বাজিতপুরে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরই তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের সাথে জড়িতরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে ওসি জানান।

সুত্র: বিডি প্রতিদিন

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares