Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আশুলিয়ায় চাকা ফেটে বাস খাদে, আহত ২০ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আশুলিয়ায় চাকা ফেটে বাস খাদে, আহত ২০

সিএনবাংলা ডেস্ক :: আশুলিয়ায় গোয়াইলবাড়ী-জিরানী আঞ্চলিক সড়কে চাকা ফেটে শ্রমিকবাহী একটি বাস খাদে পড়েছে। এতে ১২ জন আহত হয়েছেন। তবে এ ঘটনায় কেউ মারা যায়নি বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে গোয়াইলবাড়ী-জিরানী আঞ্চলিক সড়কের গোয়াইলবাড়ী বাজারসংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস টিম জানায়, সকালে শিমুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম থেকে ২৫-৩০ জন শ্রমিক নিয়ে টেঙ্গুরী এলাকায় স্পিনিং ট্রেড লিমিটেড কারখানায় যাচ্ছিল বাসটি। মূলত ওই কারখানার শ্রমিক পরিবহন কাজে বাসটি ব্যবহৃত হতো। পরে গোয়াইলবাড়ী এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।

এসময় স্থানীয়রা দ্রুত বাসের ভেতর থেকে আহত ২০ জন শ্রমিককে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় কেউ মারা যায়নি। বাসটি খাদের পানি থেকে উদ্ধারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares