Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কলাপাড়ায় (৪) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কলাপাড়ায় (৪) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

রাসেল কবির মুরাদ ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় (৪) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে এবং সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এদের গ্রেফতার করা হয় । এসময় এদের কাছ থেকে দশ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মো.মিজানুর রহমান হাওলাদার (২৫), মো.কায়েস (২৬), মেহেদী হাসান (২০) ও মো.হাবিবুর রহমান (২১)। এদের মধ্যে মিজানুর রহমান ও কায়েস কে ৫০ পিস ইয়াবাসহ চাকামইয়া ইউনিয়নের কচুপাত্রা থেকে রবিবার রাতে আটক করা হয় ।

এদের দু’জনের বাড়ী বরগুনার তালতলী উপজেলার বড়বগী গ্রামে। অপরদিকে, মেহেদী হাসান এবং হাবিবুর রহমানকে পৌরশহরের বড় জামেমসজিদ সংলগ্ন এলাকা থেকে ১০ গ্রাম গাঁজা সহ আটক করা হয় ।
এরা দু’জনে নীলগঞ্জ আবাসনের অধিবাসী। কলাপাড়া থানার উপ-পরিদর্শক সুকন্ঠ দে জানান, আটককৃতরা প্রত্যেকেই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পৃথক পৃথক ভাবে মাদক দ্রব্য বিক্রির উদ্দেশ্যে ঘোরাফেরা করলেগোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares