এম সাইফুর রহমান স্মরণে বিএনপি নেতা এমদাদ চৌধুরীর শিরণি বিতরণ

সিএনবাংলা ডেস্কঃ  বৃহত্তর সলেট বিভাগ উন্নয়নের রুপকার, শ্রেষ্ঠ সিলেটবন্ধু, সাবেক সফল অর্থ ও পরিকল্পনামন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে শিরনী বিতরণ করা হয়েছে। সোমবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার এলাকায় উক্ত শিরনী বিতরণ করা হয়। এসময় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সিলেট বিভাগের উন্নয়নের রুপকার মরহুম এম সাইফুর রহমানের মাগফেরাত কামনা করা হয়।

বর্তমানে ব্যক্তিগত সফরে যুক্তরাজ্য অবস্থান করলেও দলের মরহুম অভিভাবককে ভুলে যান নি এমদাদ হোসেন চৌধুরী। সুদুর প্রবাসে থেকেও সাইফুর রহমানের জন্য এমন উদ্যোগে নেতাকর্মীরা অনুপ্রাণিত।

এর দ্বারা অব্যাহত রাখার আহবান জানিয়েছেন শিরনী বিতরণকালে উপস্থিত দলীয় নেতাকর্মীরা। শিরনী বিতরণ কালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আশরাফ আলী, পরিবার কল্যান বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, সহ গণ-শিক্ষা সম্পাদক আলী হায়দার মজনু, সহ-শিল্প সম্পাদক নজির হোসেন, সহ-বানিজ্য সম্পাদক আব্দুস সাত্তার আমিন, সহ-সাংস্কৃতিক সম্পাদক কয়েস আহমদ সাগর, মহানগর বিএনপি নেতা এম মখলিছ খান, মাহবুব আহমদ চৌধুরী,মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল করিম জোনাক, মহানগর ছাত্রদলের সাবেকসহ-সভাপতি আব্দুস সালাম টিপু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, সাবেক যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, মদন মোহন  বিশ্ববিদ্যালয়  কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক  শাহান আল মাহমুদ খান ও জেলা ছাত্রদল নেতা ইফতেখার আহমদ চৌধুরী সানি প্রমূখ।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares