Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সহিংস ও বিভাজনের রাজনীতি বিএনপির হাত ধরে এদেশে এসেছে: ওবায়দুল কাদের – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সহিংস ও বিভাজনের রাজনীতি বিএনপির হাত ধরে এদেশে এসেছে: ওবায়দুল কাদের

সিএনবাংলা ডেস্কঃ সহিংস  ও বিভাজনের রাজনীতি বিএনপির হাত ধরে এদেশে এসেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সন্ত্রাস, ষড়যন্ত্র আর হত্যার রাজনীতির পেটেন্ট বিএনপিরই। এ দেশের রাজনীতিতে অশান্তির বিষবাষ্প বিএনপির হাত ধরেই ঘটেছে। আওয়ামী লীগ বিভেদের রাজনীতিতে বিশ্বাস করে না।

সোমবার সকালে সরকারি   বাসভবন থেকে ভার্চুয়াল ব্রিফিংয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। বলেন, সম্প্রীতির বাংলাদেশের মূলে বিএনপিই বারবার করাঘাত করেছে। সরকারের সমালোচনা করতে গিয়ে দেশকে ছোট করার পাশাপাশি নেতিবাচক রাজনীতি ও মিথ্যাচারের কারণে বিএনপি নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এভাবে চলতে থাকলে তারা ক্রমে অপ্রাসঙ্গিক হয়ে পড়বেন।

‘বিএনপি বিভেদের রাজনীতির ধারক ও বাহক। নেতিবাচক রাজনীতি ও মিথ্যাচারের কারণে বিএনপি নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এভাবে চলতে থাকলে তারা ক্রমে অপ্রাসঙ্গিক হয়ে পড়বেন’-যোগ করেন সেতুমন্ত্রী।

দেশের অর্থনীতি সরকার ধ্বংস করে দিচ্ছে—বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিশ্বব্যাপী বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রগতির রোল মডেল হিসেবে স্বীকৃত। অর্থনীতির সক্ষমতা চলকসমূহের ইতিবাচক ধারা দেখেও বিএনপি নেতারা মিথ্যাচার করছেন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares