Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পিরোজপুরের ভান্ডারিয়া ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরের ভান্ডারিয়া ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মীর জিয়া,পিরোজপুর প্রতিনিধিঃ   পিরোজপুরের ভান্ডারিয়ায় চিহ্নিত মাদক ব্যবসায়ী মুহিদুল ইসলাম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে ভান্ডারিয়া পুলিশ। মহিদুল পাশ্ববর্তী জেলা ঝালকাঠি উপজেলা রাজাপুরের কানুদাসকাঠী গ্রামের আঃ মন্নান হাওলাদারের পুত্র।

ভান্ডারিয়া থানার এসআই আঃ কাইয়ুম জানান, রোববার সন্ধ্যায় উপজেলার পূর্ব ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বেচা কেনা হচ্ছে এসময়ে তাকে ১০০ পিচ ইয়াবা সহ হাতনাতে গ্রেফতার করা হয়। মুহিদুল রাজাপুর থেকে এসে ভান্ডারিয়া উপজেলায় দির্ঘদিন মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহিদুলের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে আজ সোমবার ( ৭ সেপ্টেম্বর) পিরোজপুর জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares