হবিগঞ্জে যশোরের উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

সিএনবাংলা ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়ায় ট্রাকের সঙ্গে পাজেরো জিপের সংঘর্ষে যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চার জন নিহত হয়েছেন।

সোমবার বিকেলে উপজেলার নোয়াপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা থেকে সিলেটমুখী একটি পাজেরো জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংষর্ঘ হয়। এতে জিপে থাকা চার জনের মধ্যে ২জন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দু’জন।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, একই উপজেলার বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি (২০) এবং  উপজেলা চেয়ারম্যানের ব্যবসা ম্যানেজার রয়েছেন।

পুলিশ সূত্র জানায়, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল পাথরের ব্যবসা করেন। সিলেটে পাথর ক্রয় করার জন্য ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদসহ তার সফর সঙ্গী হিসেবে ৪জনকে সাথে নিয়ে রবিবার সিলেটের জাফলংয়ে গিয়েছিলেন। সেখান থেকে যশোরের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে মাধবপুরের নোয়াপড়া এলাকায় পৌঁছালেই তার গাড়িটির সাথে ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে উপজেলা চেয়ারম্যান কাজল, ইউপি চেয়ারম্যান রাসেল ঘটনাস্থলে মারা যান। আঁখি ও কাজলের ম্যানেজার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

যশোরের বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজ জানান, গাড়িটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজলসহ চারজন ছিলেন। দুর্ঘটনার পর তার মোবাইল ফোনটিও পাওয়া গেছে ।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares