Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সিএনবাংলা ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ।

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে যাত্রীবাহি বাস ও পাজেরো জীপের মুখোমুখি সংঘর্ষেে যশোর বাঘারপাড় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল আলম জানান, সোমবার বিকেল ৩টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি পজেরো (ঢাকা মেট্রো ঘ- ১১- ২০১৫) নয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহতরা হলেন- যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, ঢাকা তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখিঁ আক্তার (২০), যশোর জেলার আরিফুল ইসলাম (৩৫)। বাকি ১ জন পুরুষের পরিচয় এখনও জানা যায়নি। আহত একজন হলো- মগফিরাত নওরিন (৩৫)। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

ঘটনার পর ঢাকা সিলেট মহাসড়কের দু পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো গাড়ী কেটে হতাহতদের উদ্ধার করেন।

Sharing is caring!

 

 

shares