Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেটে দীর্ঘ দিন বন্ধ থাকার পর শর্ত সাপেক্ষেই খুলে দেয়া হয়েছে কমিউনিটি সেন্টার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেটে দীর্ঘ দিন বন্ধ থাকার পর শর্ত সাপেক্ষেই খুলে দেয়া হয়েছে কমিউনিটি সেন্টার

সিএনবাংলা ডেস্কঃ সিলেটে দীর্ঘ দিন বন্ধ থাকার পর শর্ত সাপেক্ষে খুলে দেয়া হয়েছে কমিউনিটি ও কনভেনশন সেন্টার। তবে পূর্বের ন্যায় হল ক্যাপাসিটির (ধারণক্ষমতা) সকল আসনে বসানো যাবে না অতিথি। ধারণক্ষমতার শতকরা ৫০ ভাগ নির্ধারন করে অতিথির সংখ্যা নির্ধারনপুর্বক আয়োজনের শর্ত সাপেক্ষে খুলে এসব সেন্টার খুলে দেয়ার অনুমতি দিয়েছে সিলেট জেলা প্রশাসন।

জানা গেছে, আজ শনিবার সিলেট  জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম সাক্ষরিত শর্ত সাপেক্ষে এই অনুমতিপত্র সিলেট কমিউনিটি সেন্টার মালিক কল্যাণ সমিতির বরাবর প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করছেন সমিতির সাধারণ সম্পাদক আবু মুত্তাকিম (মিতুল)।

সমিতির সাধারণ সম্পাদক সিলেটের সকল সেন্টার কর্তৃপক্ষকে সরকারের স্বাস্থ  বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্টান পরিচালনা করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। জেলা প্রশাসকের শর্ত যুক্ত পত্রটি সমিতির কার্যালয়  ইউনাইটেড কমিউনিটি সেন্টার থেকে সংগ্রহ করার জন্য সকল সদস্যদের আহবান জানিয়েছনে তিনি।

Sharing is caring!

 

 

shares