Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পিরোজপুরের মঠবাড়িয়ায় পুত্রবধূকে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল, হওয়ায় শ্বাশুড়ি গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুত্রবধূকে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল, হওয়ায় শ্বাশুড়ি গ্রেফতার

মীর জিয়া,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ার মানিকখালী গ্রামে তানজিলা বেগম (২৬) নামের এক গৃহবধূকে মারধর করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালের পর থানায় মামলা হয়েছে। শনিবার রাতে তানজিলার বাবা সিদ্দিক মীর বাদী হয়ে মেয়ের শশুর ধলু মুন্সী ও শ্বাশুড়ি আলেয়া বেগমসহ তিনজনকে আসামি করে মামলা করেছেন। পুলিশ রাতেই শ্বাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মানিকখালী গ্রামের ধলু মুন্সীর ছেলে নাসির মুন্সীর সঙ্গে একই উপজেলার গোলবুনিয়া গ্রামের সিদ্দিক মীরের মেয়ে তানজিলার বিয়ে হয়। নাসির বর্তমানে সৌদি আরবে আছেন। পুত্রবধূর সঙ্গে প্রায়ই শশুর-শ্বাশুড়ির ঝগড়া হয়। গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মুরগির বাচ্চাকে খাবার খাওয়ানো নিয়ে শশুরের সঙ্গে তানজিলার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শ্বশুর তাঁর পুত্রবধূকে টানাহেঁচড়া করে মাটিতে ফেলে মারধর করেন। এ সময় শ্বাশুড়িও তাঁকে মারধর করেন। তানজিলার চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তানজিলাকে মারধরের ভিডিও মুঠোফোনে ধারণ করে কেউ ফেসবুকে পোস্ট দিলে বিষয়টি ভাইরাল হয়ে পড়ে।
ঘটনার পর থেকে তানজিলার শশুর পলাতক রয়েছে। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফেরদৌস ইসলাম বলেন, তানজিলা বেগমের শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাঁকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গৃহবধূ তানজিলা বেগমকে মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর আমরা মামলা নিয়েছি। এ ঘটনায় ওই গৃহবধূর শ্বাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করা হয়েছে। বাকী জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares