Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দোয়ারাবাজারে সাবেক ইউপি সদস্যের আত্মহত্যা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দোয়ারাবাজারে সাবেক ইউপি সদস্যের আত্মহত্যা

সিএনবাংলা ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাবেক এক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন ওরফে মখন মিয়া(৫০) বিষপানে আত্মহত্যা করেছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় এ ঘটনাটি ঘটে। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক সদস্য ও শ্যামারগাঁও গ্রামের নিয়ামত উল্ল্যাহর পুত্র।

পুলিশ জানায়, শনিবার সকালে জমিতে দেয়ার কীটনাশক পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যান। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, লাফার্জ হোলসেম সুরমা সিমেন্ট কোম্পানির কনভেয়ার বেল্ট পোড়ানো মামলার আসামি ছিলেন সাবেক ইউপি সদস্য মখন মিয়া। নির্দোষ থাকার পরেও বারবার হররানি করা হত তাকে। ওই হয়রানি থেকে রেহাই পেতেই তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে এলাকাবাসীর ধারণা।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম ওই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares