Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাটলারের সামনে শেষ ২ টি সুযোগ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাটলারের সামনে শেষ ২ টি সুযোগ

সি.এন.বাংলা স্পোর্টস ডেস্ক :- রঙিন পোশাকে ইংল্যান্ড দলের অন্যতম কান্ডারি জস বাটলার। তবে সাদা পোষাকে তার দিন মোটেও সুবিধার যাচ্ছে না। শেষ ১২ টি টেস্ট ইনিংসে যা দৃশ্যমান। উক্ত টেস্ট গুলোতে বাটলার একটি ফিফটিও করতে পারেননি।

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের সদস্য জস বাটলার ইংল্যান্ডের পক্ষে ইতিমধ্যে খেলেছেন ৪২ টি টেস্ট। যেখানে এখন পর্যন্ত তার রান ২১৭১।

সাম্প্রতিক সময়ে সাদা পোশাকে উইকেটের পেছনে বাটলারকেই নিয়মিত গ্লাভস হাতে দাঁড় করাচ্ছে ইংলিশ টিম ম্যানেজমেন্ট। তবে পরিসংখ্যান তার পক্ষে খুব একটা আর কথা বলছে না। চলমান টেস্টেও উইন্ডিজদের বিপক্ষে তার পারফরম্যান্সে নেই কোনো উন্নতি। তাই এই সিরিজেই শেষ ২ টি টেস্ট হতে পারে বাটলারের শেষ দুটি সুযোগ!

এমনটিই মনে করছেন ড্যারেন গফ। তিনি বলেন, ‘বাটলার টেস্ট ক্যারিয়ার বাঁচাতে কেবল দুইটি ম্যাচ পাবে। সে অসাধারণ প্রতিভা। অনেকেই তার দিকে তাকিয়ে থাকে, তার হাতে সব ধরণের শট রয়েছে।’

Sharing is caring!

 

 

shares