দুর্বৃত্ত্বদের কোপে যুবক আহত 

পিরোজপুর প্রতিনিধিঃ কাউখালী উপজেলার চিড়পাড়া ইউনিয়নের নাপিত বাড়ি এলাকায় ৫ সেপ্টেম্বর ( শনিবার)  সকাল ৭ টার দিকে কতিপয় দূর্বৃত্ত্বের এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপে চিরাপাড়া গ্রামের মৃত আনোয়ার হোসেন ফরাজির ছেলে  হাসান ফরাজিকে মারাত্মক ভাবে আহত হয়। এসময়ে হাসানের ডাক চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
স্হানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধ আছে কয়েকটা পরিবারের সাথে সেই শত্রুতার সূত্রপাত থেকে হাসান কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হতে করা হতে পারে। হাসানের পরিবার আরো জানায় এলাকাবাসী এগিয়ে না আসলে হয়তো হাসানকে কুপিয়ে হত্যা করে ফেলতো। এলাকাবাসী নিরাপত্তা জনিত কারণে সন্ত্রাসীদের ব্যপারে মুখ খুলতে চাইছেনা। স্হানীয়রা রাস্তায পড়ে থাকা হাসানকে উদ্ধার করে কাউখালী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্হলে পৌঁছে হাসান ও তার পরিবারের সাথে কথা বলে ঘটনার তৎক্ষনাৎ বিস্তারিত বর্ননা  শোনেন। কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, হামলার ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথেই ঘটনাস্হলে আমার পুলিশ ফোর্স পৌঁছে। হাসানের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে প্রয়োজনিয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
সিএনবাংলা / শোভন

Sharing is caring!

 

 

shares