জগন্নাথপুরে করোনা আক্রান্তের সংখ্যা দেড়শত সুস্থ্য ১৩১

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জগন্নাথপুরে মোট আক্রান্ত সংখ্যা ১৫০ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৩১ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর ) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনাপরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম আক্রান্ত ব্যক্তিদের প্রাথমিক পরীক্ষা শেষে স্বাস্থ্যবার্তা প্রদান কওে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেন। এবং পরিবারের লোকজনদের হোম কোয়ারেন্টাইনের আইন মানার জন্য নির্দেশনা দেয়া হয়। নতুন আক্রান্ত ব্যক্তিরা হলেন জগন্নাথপুর পৌরসভার ভবানীপুর এলাকার একজন এবং অপরজন চিলাউড়াা হলদিপুর ইউনিয়নের চিলাউড়া নোয়াপাড়াগ্রামের বাসিন্দা।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর বলেন, জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৫০ জন। এর মধ্যে নতুন ৪জন সহ মোট সুস্থ্য হয়েছেন ১৩১ জন। অপর আক্রান্ত ১৯ জন হোম আইসোলেশনে আছেন।

সিএনবাংলা / শোভন

 

Sharing is caring!

 

 

shares