বাঘায় প্রায় ১৫০ আলেমের পাশে দাঁড়ালো বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে

সিএনবাংলা ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাসে কাঁপছে বাংলাদেশসহ পুরো দুনিয়া। তালাবদ্ধ হয়ে পড়েছে জীবনযাত্রার সবদিক। সৃষ্টি হয়েছে দুর্ভিক্ষের মত পরিবেশ।  শুধু করোনা ভাইরাস প্রাণঘাতী নয়, ভাইরাসকে কেন্দ্র করে সৃষ্ট পরিস্থিতিও যথেষ্ট আশংকাজনক। পুরো বিশ্ব স্থবির হয়ে পড়েছে। সরব পথগুলো নীরব নিস্তব্ধ। জনজীবন বিপর্যস্ত। কর্মব্যস্ততা নেই বললেই চলে।মহামারী করোনাকালীন সংকটময় পরিস্থিতিতে আলেমদের পাশে দাঁড়াল বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন।
গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে বাঘা ইউনিয়নের হাতিমনগর জালালিয়া মাদ্রাসায় এক সংক্ষিপ্ত দোয়া মাহফিলের মাধ্যমে বাঘা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত প্রায় ১৫০জন আলেমদের মধ্যে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে অনুদান প্রদান করা হয়। হাতিমনগর জালালিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিকের সভাপতিত্বে ও বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে’র বাংলাদেশ শাখার যুগ্মসাধারণ সম্পাদক সাহেল আহমেদ এর উপস্থাপনায় সম্মানী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধনুকান্দি মাদ্রাসার মুহতামিম বিশিষ্ট আলেমেদ্বীন মুস্তাক আহমেদ খান বলেন পর্যায়ক্রমে আরো দুই দফায় আলেমদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সুহেদ আহমেদ, সংগঠনের সহ সভাপতি দেওয়ান চক ও মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুস সালাম,মাওলানা আব্দুর রাকিব, ফুরুক মিয়া, জাহাঙ্গীর আলম, খয়রুল আলম সহ এলাকার গণ্যমান্য মুরুব্বিয়ানে কেরাম। পরে দেশ ও জাতির মঙ্গল কামান এবং প্রবাসী সহ সকলের জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
সিএনবাংলা / শোভন

Sharing is caring!

 

 

shares