Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জাতীয় দলের ফুটবলার সাদ উদ্দিন বিয়ানীবাজারে সংবর্ধিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জাতীয় দলের ফুটবলার সাদ উদ্দিন বিয়ানীবাজারে সংবর্ধিত

তোফায়েল হাসান. বিয়ানীবাজার প্রতিনিধি  ::আজ শুকবার জলঢুপ স্পোর্টস একাডেমির পক্ষ থেকে জাতীয় ফুটবল দলের আক্রমন ভাগের খেলোয়াড় সাদ উদ্দিন কে সংবর্ধিত করা হয়।

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের ঐতিহ্য বাহী ফুটবল ক্লাব জলঢুপ স্পোর্টস একাডেমির আমন্ত্রনে একাডেমির সাথে ফুটবল ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের গুরুত্বপূর্ণ প্লেয়ার সাদ উদ্দিনের অংশগ্রহণে বিয়ানীবাজার জলঢুপ স্পোর্টস একাডেমি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড সিলেট ক্লাবের একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয় জলঢুপ কমলা বাড়ি মাঠে খেলা শেষে জাতীয় দলের ফুটবলার সাদ উদ্দিন কে সংবর্ধিত করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন জলঢুপ স্পোর্টস একাডেমির প্রতিষ্টাতা এবং কোচ ফুটবলার জামাল উদ্দিন ,লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন , প্যানেল চেয়ারম্যান সামছুল ইসলাম , বিশিষ্ট সমাজ সেবক জাবেদ আহমদ সহ এলাকার সর্বস্তরের জনসাধারন ।

 

সি এন বাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares