বেপরোয়া মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে এসএমপির অভিযানঃ ৪২টি যানবাহন আটক

সিএনবাংলা ডেস্কঃ জনজীবন নিরাপদ রাখার প্রেক্ষিতে এবং সড়কের শৃঙ্খলা ফেরানোর লক্ষ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক নিয়মিত ডিউটির পাশাপাশি চেকপোষ্টের মাধ্যমে বেপরোয়া গতিতে চালানো মোটরসাইকেল চালক, নিষিদ্ধ যানবাহন এবং রেজিষ্ট্রেশন বিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময়ে মোটরসাইকেলে চালক ব্যতীত একের অধিক আরোহী, চালক ও আরোহী উভয়েই সঠিকভাবে হেলমেট ব্যবহার না করা, গাড়ির বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স ব্যতীত যানবাহন চালানো, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানো, উচ্চ শব্দ সৃষ্টিকারী সাইলেন্সার ব্যবহার করে পরিবেশ দূষণ করা, মোটরসাইকেলের লুকিং গ্লাস খোলা এবং উল্টোপথে গাড়ী চালানোর অপরাধে মহানগরীর বিভিন্ন স্থানে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) আবুল খয়েরের নেতৃত্বে শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিমানবন্দর রোড সহ নগরীর বিভিন্ন রোডে বেপরোয়া গতিতে চালানো মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মোটরসাইকেলসহ বিভিন্ন প্রকারের ৪২ টি যানবাহন ডাম্পিং করা হয়। যানবাহনের প্রয়োজনীয় সঠিক কাগজপত্র প্রদর্শনকারী চালকদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এছাড়া মাইকিংয়ের মাধ্যমে চালক ও পথচারীদের ট্রাফিক আইন যথাযথভাবে মানতে অনুরোধ করা হয়।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares