Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদার ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদার ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের

সিএনবাংলা ডেস্কঃ ইউএনও’র ওপর হামলায় অপরাধী যেই হোক, তাকে ছাড় দেয়া হবে না। ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাধী যেই হোক, তাকে আইনের আওতায় আনা হবে।

শুক্রবার সকালে, রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত চিকিৎসকদের মাঝে চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইউএনও ওয়াহিদা খানমের সুচিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নিয়েছে সরকার। তার চিকিৎসার বিষয়টি প্রধানমন্ত্রী মনিটরিং করছেন। এটি অনাকাঙ্কিত ঘটনা। এ ঘটনায় জড়িতরা কেউ ছাড় পাবে না। তাদের শাস্তি পেতে হবে।

এছাড়া মানবিক বিবেচনায় সরকার খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যর কথা বিবেচনা করে নির্বাহী আদেশে ৬ মাসের জন্য সাময়িক মুক্তি দেয় সরকার। করোনাভাইরাস মহামারীর কারণে তার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানো হচ্ছে। এটা কোনো রাজনৈতিক চাপে নয়। এটা সরকারের মহানুভবতা।

সি এন বাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares