Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কলাপাড়ায় দু’পক্ষের সংর্ঘষে নারী-পুরুষসহ গুরতর আহত -৬ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কলাপাড়ায় দু’পক্ষের সংর্ঘষে নারী-পুরুষসহ গুরতর আহত -৬

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি :কলাপাড়ায় সামান্য ঘটনাকে কেন্দ্র দু’পক্ষের সংর্ঘষে ৪জন নারীসহ ৬জন গুরুতর জখম হয়েছে।  আহতরা হলো খোরশেদ আলম (৬৫) স্ত্রী রাড়িয়া বেগম (৪০) ও তাদের  কন্যা ফাতেমা (১৬)। এছাড়া অপর পক্ষের আয়শা বেগম (৭০), মোশারেফ (৫০) ও হাসিনা (৩০) আহত হয়।

তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে
ভর্তি করেছে। বুধবার সন্ধ্যায় বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত খোরশেদ আলমের ছেলে মোস্তফা বলেন, ঘটনার দিন সন্ধ্যায় বাড়ির সীমানা নিয়ে একই এলাকার পার্শ্ববর্তী শাহীন খাঁ শহীদ খাঁ ও মোশারেফ এর সাথে বাকবিতন্ডার এক পর্যায় হামলার ঘটনা ঘটলে তারা আহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে এবং বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

কলাপড়া থানার ওসি (তদন্ত) মো: আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। আভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সি এন বাংলা /শোভন

 

Sharing is caring!

 

 

shares