Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
উপনির্বাচনে নেতাকর্মীদের যে নির্দেশনা শেখ হাসিনার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

উপনির্বাচনে নেতাকর্মীদের যে নির্দেশনা শেখ হাসিনার

সিএনবাংলা ডেস্কঃ  আসন্ন পাঁচ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য কিছু নির্দেশনা দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাকালে দীর্ঘ ছয় মাস বিরতির পর বুধবার ক্ষমতাসীন দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠকে গণভবন থেকে অনানুষ্ঠানিকভাবে মোবাইলের ভিডিও কলে যুক্ত হয়ে এ নির্দেশনা দেন তিনি।

আওয়ামী লীগের প্রধান কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার এই বৈঠকে দলের শীর্ষ নেতারা সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

ভিডিও কলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐক্যবদ্ধ থেকে দলের মনোনীত প্রার্থীকে জয়ী করার নির্দেশ দিয়েছেন। নেতাকর্মীদের তৃণমূলের প্রয়োজনের কথা শোনার আহ্বান জানান তিনি।

শেখ হাসিনা বলেন, সামনে কয়েকটা উপনির্বাচন আছে। মানুষের আমাদের ওপর আস্থা, বিশ্বাস আছে, তাই সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, মানুষকে নিয়েই আমাদের কাজ। তাই মানুষকে ভালো রাখতে হবে। দেশের কোথায় কার জন্য কী করলে উপকৃত হবে সে খোঁজ রাখতে হবে ।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares