Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রাখালগঞ্জ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রাখালগঞ্জ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

ডেস্ক রিপোর্টঃ মুজিব শতবর্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ সুরমার রাখালগঞ্জ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা শিক্ষা অফিসার মো: আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুসলিমা বেগম।

উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ভূপতি রঞ্জন দে, প্রধান শিক্ষক সাজিদা বেগম, পরিচালনা কমিটির সদস্য নজমুল ইসলাম, রহিমা বেগম ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মরিয়ম বেগম, নাছির উদ্দিন, শ্যামল চন্দ্রদেব নাথ, সুমন চন্দ্র দাস ও কলি বেগম।

এ সময় অতিথিবৃন্দ শিশুদেরকে সংসদ টিভি ও বাংলাদেশ বেতারের মাধ্যমে “ঘরে বসে শিখি” অনুষ্ঠানের মাধ্যমে শ্রেণি কার্যক্রম দেখা ও শোনা নিশ্চিত করতে পরিচালনা কমিটির সদস্যবৃন্দসহ শিক্ষকবৃন্ধকে আহবান জানান।

 

সিএনবাংলা/এসকেএআর

Sharing is caring!

 

 

shares