জামায়াতের নায়েবে আমীর আ.ন.ম শামসুল ইসলামকে কারাগারে প্রেরণ

সিএনবাংলা ডেস্কঃ চট্টগ্রামে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুর মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ.ন.ম শামসুল ইসলামকে আজ জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

তার সঙ্গে এ মামলায় আরো পাঁচজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের আদালত এ আদেশ দেন। কারাগারে পাঠানো নেতাদের মধ্যে আ ন ম শামসুল ইসলামসহ অন্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক অর্থ অধ্যাপক আহসান উল্লাহ চৌধুরী, ড. মাহবুব রহমান, ড. কাওসার, মো. শফিকুল আলম ও নিজাম উদ্দিন।

জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী বলেন, চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে গত বছর ফেব্রুয়ারি মাসে ছাত্রদের মধ্যে একটি অপ্রীতিকর ঘটনায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের ঘটনা ঘটে। এই অভিযোগে দায়ের হওয়া মামলায় আ ন ম শামসুল ইসলামসহ ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তারা এ মামলায় হাইকোর্ট থেকে জামিনে ছিলেন।

সিএনবাংলা/এনএএ

 

Sharing is caring!

 

 

shares