পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে ধানের শীষের মনোনয়ন পেলেন হাবিব

সিএনবাংলা ডেস্কঃ পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে মনোনয়ন দিয়েছে বিএনপি।আজ সোমবার দলের মনোনয়ন বোর্ডের ভার্চুয়াল বৈঠক প্রার্থীদের সাক্ষাতের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই সিদ্ধান্ত জানান।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সভাপতিত্বে মনোনয়ন বোর্ড তথা স্থায়ী কমিটি পাবনা-৪ আসনে হাবিবুর রহমান হাবিবকে মনোনয়ন দিয়েছে। হাবিব পাবনা জেলা বিএনপির আহ্বায়ক ও দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য।

একাদশ নির্বাচনে মনোনয়ন পেয়ে  হাবিবুর রহমান হাবিব আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের জনগণ সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহঙ্কার আমাদের কান্ডারি ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএনপির প্রতীক ধানের শীষকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। হাবিবুর রহমান বলেন সরকারক যদি এই নির্বাচনে কোনো প্রকার কারচুপি কারসাজি না কররেন তাই হলে আমাদের  জয় নিশ্চিত ।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সভাপতিত্বে ভার্চুয়াল মনোনয়ন বোর্ড সভায় বিএনপি মহাসচিব, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।পাবনা-৪ আসনে মনোনয়নের জন্য হাবিবুর রহমান হাবিব ও স্থানীয় শ্রমিক দলের নেতা আহসান হাবিব ফরম জমা দেন। আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে। গত ২ এপ্রিল সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যৃতে এই আসনটি শূন্য হয়।

 

Sharing is caring!

 

 

shares