Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দেশ দুর্নীতিবাজদের অভয়ারণ্য: পীর চরমোনাই – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দেশ দুর্নীতিবাজদের অভয়ারণ্য: পীর চরমোনাই

সিএনবাংলা ডেস্কঃ  ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশ এখন দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। যে যেভাবে পারছে রাষ্ট্রের সম্পদ লুটেপুটে খাচ্ছে এবং পাচার করছে। ছাত্রলীগের এক জেলা সভাপতির দুই হাজার কোটি টাকা বিদেশ পাচার এবং তা অকপটে স্বীকার করা তার উদাহরণ।

এক বিবৃতিতে এই অভিযোগ করে পীর চরমোনাই আরও বলেছেন, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ এবং  সকল হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার করতে হবে।

তিনি বলেন, সরকার দলীয় লোকজন এবং প্রজাতন্ত্রের অনেক কর্মচারীরাও দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত। এভাবে রাষ্ট্রের সম্পদ কুক্ষিগত হচ্ছে। মানুষ না খেয়ে মারা যাচ্ছে। হাসপাতালে সেবা পাচ্ছে না। বিভিন্ন অফিস-আদালতে মানুষ হয়রানির শিকার হচ্ছে। এ পরিস্থিতির জন্য দেশ স্বাধীন হয়নি।

ইসলামী আন্দোলনের আমীর আরও বলেন, বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড অবলীলায় ঘটে যাচ্ছে। এই যদি হয় পরিস্থিতি তাহলে মানুষ যাবে কোথায়?

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares